Beta

কথাশিল্পী কেতন শেখের ৫টি নতুন বই

২৮ ফেব্রুয়ারি ২০১৮, ১২:১০

ফিচার ডেস্ক

এবারের অমর একুশে গ্রন্থমেলায় লেখক কেতন শেখের পাঁচটি নতুন বই প্রকাশিত হয়েছে। গল্পগ্রন্থ নবরস, উপন্যাস অর্ধরথী ও একক কবিতার বই চতুরঙ্গ-এর পাশাপাশি মনোরথ ও সুমন্দ নামে দুটি যৌথ কবিতার বই সম্পাদনা করেছেন এই মেধাবী লেখক। পাঁচটি বইয়েরই মোড়ক উন্মোচন হয়েছে গত ১৬ ফেব্রুয়ারি দীপনপুরে। প্রকাশনা উৎসবে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের প্রখ্যাত সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী।

এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন জাগৃতি প্রকাশনীর প্রকাশক রাজিয়া রহমান জলি, প্রিয়মুখ প্রকাশনীর প্রকাশক আহমেদ ফারুক ও বর্ষাদুপুর প্রকাশনীর প্রকাশক মাশফিক তন্ময়। অনুষ্ঠানে লেখকের বইয়ের ওপর বক্তব্য প্রদান করেন শেখ শাহেদ সেলিম। এ ছাড়া অনুষ্ঠানে লেখকের বিভিন্ন কবিতা নিয়ে আবৃত্তি পরিবেশন করেন আবৃত্তিশিল্পী কাজী বুশরা তিথি ও নাঈমা পারভিন।

অমর একুশে গ্রন্থমেলায় বর্ষাদুপুর প্রকাশনী ও প্রিয়মুখ প্রকাশনীতে লেখকের বইগুলো পাওয়া যাচ্ছে। কথাশিল্পী কেতন শেখ পেশাগত জীবনে ইউনিভার্সিটি অব ওয়েস্টমিনস্টারে অর্থনীতির একজন সিনিয়র লেকচারার হিসেবে কর্মরত রয়েছেন। এর আগে তার আরো উপন্যাস, কবিতা ও গল্প নিয়ে ১৮টি বই বিভিন্ন সময় প্রকাশিত হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement