Beta

সাবেক এমপি খন্দকার মো. খুররম আর নেই

১৪ এপ্রিল ২০১৮, ১৯:২৫

না ফেরার দেশে চলে গেলেন সাবেক সংসদ সদস্য (এমপি) খন্দকার মো. খুররম। আজ শনিবার রাজধানীর বারডেম হাসপাতালে মারা যান তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজেউন)। তিনি শেরপুরের শ্রীবরদী-ঝিনাইগাতী আসনের সংসদ সদস্য ছিলেন।

খন্দকার মো. খুররমের বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগ, ডায়াবেটিসসহ নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন। গত ৭ এপ্রিল তিনি বারডেম হাসপাতালে ভর্তি হন। তাঁর স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে আছে।

জানা যায়, আগামীকাল রোববার সকাল ১১টায় রাজধানীর সংসদ ভবন চত্বরে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে ওইদিন রাতে জামালপুর, আগামী সোমবার সকাল নয়টায় শেরপুর সদরে, সকাল ১১টায় ঝিনাইগাতী উপজেলায়, দুপুর ২টায় শ্রীবরদী সরকারি কলেজ মাঠ এবং বিকাল ৫টায় গ্রামের বাড়ী ভায়াডাঙ্গা এলাকার হাঁসধরা গ্রামে জানাজা অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে।

খন্দকার মো. খুররমের মৃত্যুতে শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, শেরপুর-২ আসনের সংসদ সদস্য প্রকৌশলী ফজলুল হক চাঁন, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান শোক প্রকাশ করেছেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শ্রীবরদী-ঝিনাইগাতী আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল।

শেরপুরের শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা এলাকার হাঁসধরা গ্রামে জন্মগ্রহণ করেন খন্দকার মো. খুররম। এরশাদ সরকারের আমলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়ে পরে জাতীয় পার্টিতে যোগদান করেন তিনি। পরবর্তীতে তিনি উপমন্ত্রীর পদমর্যাদায় জেলা পরিষদ চেয়ারম্যান হয়েছিলেন। পরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন।

Advertisement