Beta

ঢাকা মহানগর বিএনপি নেতা তাজউদ্দিন গ্রেপ্তার

১৭ এপ্রিল ২০১৮, ১৬:৩৬

নিজস্ব সংবাদদাতা

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ঢাকা মহানগর বিএনপির সাবেক তথ্য ও গবেষণাবিষয়ক সহসম্পাদক তাজউদ্দিন আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারের পর আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে তাজউদ্দিনকে থানায় নেওয়া হয় বলে জানান বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান।

এনটিভি অনলাইনকে ওসি বলেন, তাজউদ্দিন ২৪টি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। দীর্ঘদিন তিনি পলাতক ছিলেন। আজ দুপুর সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ী এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এদিকে তাজউদ্দিন আহমেদের ছোট ভাই জিয়াউদ্দিন আহমেদ মাসুদ এনটিভি অনলাইনকে বলেন, সকাল ৬টার দিকে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১০ তাজউদ্দিনকে বংশালের বাগডাসা লেনের নিজ বাসা থেকে তুলে নিয়ে যায়। এরপর তাঁরা র‍্যাব-১০ কার্যালয়ে গেলে সেখানে গ্রেপ্তারের কথা অস্বীকার করা হয়। একপর্যায়ে গ্রেপ্তারের কথা স্বীকার করেন র‍্যাব কর্মকর্তারা।

বংশাল থানার ৩২ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক তানজুল হাসান রাসেল বলেন, তাজউদ্দিনকে আজ সকালে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে তাঁরা জানতে পারেন। তাজউদ্দিনের নামে মোট ২৭টি মামলা আছে, যার ২৪টি মামলায় ওয়ারেন্ট জারি হয়েছে বলেও জানান তিনি।

গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে র‍্যাব-১০-এর অপারেশন অফিসার আশরাফি তানজিনা বলেন, ‘সকালে তাজউদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছিল। তাঁর নামে আমরা মোট ১৮টি মামলার ওয়ারেন্টের কপি পেয়েছি। গ্রেপ্তারের পরে তাঁকে আমরা বংশাল থানায় সোপর্দ করি।’

Advertisement