Beta

বিএনপির মঞ্জুকে সঙ্গে নিয়ে কাজ করতে চান খালেক

১৬ মে ২০১৮, ১৭:২৪

বিএনপির মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জুসহ সবাইকে সঙ্গে নিয়ে খুলনার উন্নয়নে কাজ করবেন বলে জানিয়েছেন খুলনা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেক।

আজ বুধবার খুলনা প্রেসক্লাবে নির্বাচন পরবর্তী আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এ কথা বলেন নতুন মেয়র।

প্রথম চ্যালেঞ্জ হিসেবে এ বছরের বাজেটে বরাদ্দ বৃদ্ধিসহ খুলনাকে সন্ত্রাস আর মাদকমুক্ত নগরী গড়ে তোলার কথা উল্লেখ করেন তালুকদার আবদুল খালেক। নির্বাচন সম্পর্কে তিনি বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। দুইএকটি বিছিন্ন ঘটনা ছাড়া কোথাও কোনো গোলযোগ হয়নি।

ভোটাররা উৎসবমুখর পরিবেশে নিজের ভোট নিজে দিতে পেরেছেন বলেও দাবি করেন এই বিজয়ী প্রার্থী। তিনি বলেন, ‘নির্বাচন শুরুর পর থেকেই বিএনপির মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নির্বাচন কমিশন এবং এ সরকারকে বিতর্কিত করার চেষ্টায় ছিলেন, যা এখনো অব্যাহত রয়েছে।’

নজরুল ইসলাম মঞ্জুকে ফলাফল মেনে নিয়ে খুলনার উন্নয়নের স্বার্থে কাজ করার আহ্বান জানান তালুকদার আবদুল খালেক। তিনি বলেন, ২০১৩ সালেও তিনি পরাজয়ের পর ফলাফল মেনে নিয়েছিলেন। নজরুল ইসলাম মঞ্জুকে উদ্দেশ করে নতুন মেয়র বলেন, ‘জয় লাভ করলে সব ঠিক আছে আর পরাজিত হলে ঠিক নাই- এই ধরনের মনোভাব পরিহার করতে হবে।’

জঙ্গিবাদ, সন্ত্রাসী আর মাদকসেবীদের প্রশ্রয় না দিতে নাগরিকদের প্রতি আহ্বান জানান তালুকদার আবদুল খালেক। খুলনার ২২ খাল উদ্ধার এবং ময়ূর নদ দখলমুক্ত করাকে অগ্রাধিকার দেবেন বলেও জানান তিনি।

চলতি বছর জাতীয় নির্বাচন হবে উল্লেখ করে তালুকদার আবদুল খালেক বলেন, তাই নির্বাচন কমিশন এবং বর্তমান সরকারকে প্রশ্নবিদ্ধ করতেই দুরভিসন্ধিমূলকভাবে নজরুল ইসলাম মঞ্জু ভোট ডাকাতির কথা বলছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন খুলনা-২ আসনের সাংসদ আলহাজ মিজানুর রহমান মিজান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শেখ সোহেল, প্রধান সমন্বয়কারী এস এম কামাল হোসেন, শেখ হারুনুর রশিদ প্রমুখ।

সংবাদ সম্মেলন শেষে তালুকদার আবদুল খালেক দলীয় নেতাকর্মীদের নিয়ে প্রেসক্লাব প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement