Beta

চলন্ত অটোরিকশার ওপর গাছ পড়ে চালক নিহত

১৬ মে ২০১৮, ২৩:২৩

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় গাছচাপা পড়ে সিএনজিচালিত অটোরিকশার চালক আলী আকবর (৩০) নিহত হয়েছেন। নিহত আলী আকবর ভৈরব উপজেলার উত্তর ভৈরবপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে।

বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার চার যাত্রী। আহত ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জের জগদীশ চন্দ্র শীল, বাজিতপুরের সাইফুল ইসলাম, কুলিয়ারচরের তুহিন মিয়া ও সোহরাব হোসেন। আহতদের বাজিতপুর উপজেলার ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাঁদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সাইফুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

এলাকাবাসী ও ভৈরব হাইওয়ে পুলিশ জানায়, বুধবার বেলা ১১টার দিকে বাজিতপুর উপজেলার সরারচর এলাকা থেকে ছেড়ে আসা ভৈরবগামী একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা কুলিয়ারচরের বাজরা নামক এলাকায় পৌঁছালে সড়কের পাশে শুকিয়ে থাকা একটি গাছ অটোরিকশার ওপর পড়ে। এতে অটোরিকশার চালক আলী আকবর ঘটনাস্থলেই নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. জিয়াউল হক জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে হতাহতদের পরিচয় শনাক্তকরণসহ দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি উদ্ধার করেন।

অপরদিকে ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ রেলপথের কুলিয়ারচরের ছয়সূতি এলাকায় ট্রেনে কাটাপড়ে নিহত অজ্ঞাতপরিচয় (৬৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ভৈরব রেলওয়ে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার বেলা ১১টার দিকে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ভৈরবের কালিকাপ্রসাদ ও কুলিয়ারচরের ছয়সূতি রেলওয়ে স্টেশনের মাঝামাঝি স্থান থেকে অজ্ঞাত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। লাশের পরনে প্রিন্টের শার্ট ও লুঙ্গি ছিল বলে পুলিশ জানিয়েছে।

ভৈরব রেলওয়ে থানার এসআই মো. শুকুরুজ্জামান জানান, তিনি ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। ধারণা করা হচ্ছে, এই ব্যক্তি রাতের কোনো এক সময় ট্রেনের নিচে কাটাপড়ে মারা গেছেন। প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ভৈরব রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement