Beta

খুলনার সাংবাদিক সরোজ নুন আর নেই

২৬ মে ২০১৮, ১৮:৫৯

খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা এ কে সরোজ নুনকে (ইনসেটে) আজ শনিবার গার্ড অব অনার দেয় পুলিশ। ছবি : এনটিভি

খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা এ কে সরোজ নুন (৬৭) আর নেই। আজ শনিবার সকালে খুলনার শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, এক মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে খুলনা প্রেসক্লাব প্রাঙ্গণে এ কে সরোজ নুনের মরদেহ আনা হয়। এই সময় খুলনা প্রেসক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন মরহুমের মরদেহে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানায়। এ ছাড়া মহানগর আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেক, মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু শ্রদ্ধা জানান।

পরে বীর মুক্তিযোদ্ধা হিসেবে প্রেসক্লাব প্রাঙ্গণে এ কে সরোজ নুনকে গার্ড অব অনার দেয় খুলনা মহানগর পুলিশ। দুপুরে ইকবাল নগর জামে মসজিদে তাঁর জানাজা হয়। বিকেলে তাঁকে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়।

এ কে সরোজ নুন কয়েক মাস ধরে ঢাকার এ্যাপেলো হাসপাতাল, খুলনার এএফসি হেলথ ফরটিস এসকর্টস হার্ট ইনস্টিটিউট ও পরে শেখ আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এ কে সরোজ নুন দৈনিক দেশ পত্রিকার মাধ্যমে নব্বই দশকে সাংবাদিতাকে পেশা হিসেবে গ্রহণ করেন। ঢাকার কয়েকটি জাতীয় দৈনিকে তিনি সুনামের সঙ্গে কাজ করেন। সর্বশেষ খুলনা থেকে প্রকাশিত দৈনিক খুলনাঞ্চলে তিনি কাজ করেছেন। তিনি অবিভক্ত বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সর্বশেষ কমিটির যুগ্ম সম্পাদক ছিলেন।

বিএনপির সাবেক নেতা প্রয়াত ফিরোজ নুনের ছোট ভাই ছিলেন এ কে সরোজ নুন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement