Beta

মা-বাবাকে বাঁচাতে জবি ছাত্রের আকুল আবেদন

০৫ জুন ২০১৮, ১৯:৪০ | আপডেট: ০৫ জুন ২০১৮, ২২:২৪

নিজস্ব প্রতিবেদক
ফরিদপুরের বোয়ামারী উপজেলার বাসিন্দা আফজাল শেখ ও তাঁর স্ত্রী রিজিয়া বেগম। ছবি : সংগৃহীত

ফরিদপুরের বোয়ামারী উপজেলার বাসিন্দা আফজাল শেখ ও তাঁর স্ত্রী রিজিয়া বেগম দীর্ঘদিন ধরে অসুস্থ। আফজাল শেখ পাকস্থলীর আলসারে ও রিজিয়া বেগম জরায়ুর ক্যানসারে ভুগছেন।

আফজাল শেখের পাকস্থলীতে ছিদ্র ধরা পড়েছে। চিকিৎসকরা তাঁর উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যেতে বলেছেন। আফজাল শেখকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বর্তমানে তাঁকে ভারতে নেওয়ার জন্য প্রস্তুতি চলছে।

অন্যদিকে রিজিয়া বেগমের দ্রুত অস্ত্রোপচার করতে বলেছেন চিকিৎসকরা। রিজিয়া বেগমের চিকিৎসা ফরিদপুরেই সম্ভব বলে জানিয়েছেন চিকিৎসকরা। দুজনের চিকিৎসা বাবদ প্রায় ১০ লাখ টাকা প্রয়োজন।

আফজাল ও রিজিয়া দম্পতির দুই ছেলের মধ্যে ছোট ছেলে সাব্বির শেখ জানান, তাঁদের পক্ষে এত টাকা জোগার করা সম্ভব নয়। কারণ তাঁর বাবা দিনমজুর এবং মা গৃহিণী। বাবা অন্যের জমিতে কাজ করতেন যা দিয়ে তাঁদের সংসার চালানো অনেক কঠিন হয়ে পড়ত।

সাব্বির শেখ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ছাত্র। তিনি পড়ালেখার পাশাপাশি টিউশনি করে নিজের ও সংসারের খরচ চালায়। বর্তমানে তাঁর পক্ষে মা-বাবার চিকিৎসার খরচ চালানো কোনোভাবেই সম্ভব নয়। তাই সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে তাঁর মা-বাবার চিকিৎসার জন্য আকুল আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা : বিকাশ নম্বর- ০১৯১৪৩৫৯৩৩২ ও  ০১৭২২২০৯৭৪৪। ডাচ বাংলা মোবাইল ব্যাংক (রকেট)- ০১৯১৪৩৫৯৩৩২৭। এ ছাড়া ব্যাংক হিসাবেও টাকা জমা দেওয়া যাবে। মো. সাব্বির শেখ, সঞ্চয়ী হিসাব নম্বর : ১১৮.১০৫.৭৪৩৩১, ইসলামপুর শাখা, ঢাকা, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement