Beta

সুমন জাহিদের ময়নাতদন্ত সম্পন্ন

১৪ জুন ২০১৮, ১৭:১৫ | আপডেট: ১৪ জুন ২০১৮, ১৯:৫৮

নিজস্ব সংবাদদাতা
শহীদ সাংবাদিক সেলিনা পারভীনের ছেলে সুমন জাহিদ। ছবি : সংগৃহীত

শহীদ সাংবাদিক সেলিনা পারভীনের ছেলে সুমন জাহিদের (৫৩) ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে এই ময়নাতদন্ত সম্পন্ন হয়।

ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ সাংবাদিকদের জানান, নিহতের মাথায়, পিঠে ও মুখে আঘাত দেখা গেছে। এ ছাড়া তাঁর শরীর থেকে মাথাটি বিচ্ছিন্ন হয়ে গেছে। 

সোহেল মাহমুদ বলেন, ‘বিচ্ছিন্ন স্থানটি দেখে ধারণা করা হচ্ছে যে, ট্রেনের চাকায় সুমনের মাথাটি বিচ্ছিন্ন হয়ে গেছে। তবু আমরা ভিসেরা সংগ্রহ করেছি ভিসেরা রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সোহেল মাহমুদ জানান, মৃত্যুর আগে সুমনকে চেতনানাশক করা হয়েছিল কী না, এই জন্যই ভিসা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট পেলে  বিস্তারিত জানা যাবে।

এর আগে আজ সকাল ১০টার দিকে রাজধানীর খিলগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে নিহত হন সুমন জাহিদ।

কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক, সকাল ১০টার দিকে খিলগাঁওয়ের বাগিচা নামক এলাকায় সুমন জাহিদ ট্রেনে কাটা পড়েন। তাঁর লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে নিয়ে যাওয়া হয়।

নিহত সুমন জাহিদের শ্যালক সরোয়ার আলম এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি অফিসে ছিলাম। খবর পেয়ে রেলওয়ে থানায় ছুটে যাই। সেখানে গিয়ে ভগ্নিপতির লাশ দেখতে পাই। তারপর পুলিশের সহায়তা লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে আসি।’ 

সরোয়ার আলম আরো জানান, ট্রেনে কাটা পড়ে লাশ বিকৃত হয়ে গেছে। নিহত সুমন দুই সন্তানের জনক ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement