Beta

খাগড়াছড়ির প্রবীণ সাংবাদিক ফিরোজ মাস্টারের ইন্তেকাল

২৬ জুন ২০১৮, ২১:২১

খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলার প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক ফিরোজ আহম্মেদ ওরফে ফিরোজ মাস্টার। ছবি : সংগৃহীত

খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলার প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক ফিরোজ আহম্মেদ ওরফে ফিরোজ মাস্টার (৭২) গতকাল সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজের বাবা। তিনি তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ মঙ্গলবার সকাল ১০টায় জানাজা শেষে মাটিরাঙার কাজীপাড়া কবরস্থানে ফিরোজ আহম্মেদকে দাফন করা হয়।

ফিরোজ মাস্টারের মৃত্যুতে খাগড়াছড়ির সংসদ সদস্য ও শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী) কুজেন্দ্র লাল ত্রিপুরা, জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ির পৌরসভার মেয়র মো. রফিকুল আলম, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, মাটিরাঙা পৌরসভার মেয়র মো. শামছুল হক, খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক এস এম শফি, খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি তপন কান্তি দে, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগ নেতা দিদারুল আলম, খাগড়াছড়ি সড়ক পরিবহন চালক সমবায় সমিতির সভাপতি মনতোষ ধর, খাগড়াছড়ি পরিবেশ সুরক্ষা আন্দোলনের সভাপতি প্রদীপ চৌধুরী, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমাসহ বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে নেতাকর্মীরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

অন্যদিকে খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া ও সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ প্রবীণ সাংবাদিক ফিরোজ আহম্মেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। ফিরোজ আহম্মেদ দীর্ঘদিন দৈনিক পূর্বকোণসহ বিভিন্ন স্থানীয় ও জাতীয় দৈনিকে কাজ করেন।

ফিরোজ মাস্টার আওয়ামী লীগের দুঃসময়ের একনিষ্ঠ একজন সংগঠক ছিলেন। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি-জামায়াতের চারদলীয় জোট সরকারের সময় তিনি এলাকা ছাড়তে বাধ্য হয়েছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement