Beta

মুন্সীগঞ্জে বেইলি ব্রিজের পিলার ধস, যান চলাচলে বিঘ্ন

১২ জুলাই ২০১৮, ১৯:২৩

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার বালিগাঁও বাজার এলাকায় বেইলি ব্রিজের পিলারের কিছু অংশ আজ বৃহস্পতিবার ধসে পড়ে। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার বালিগাঁও বাজার এলাকায় বেইলি ব্রিজের পিলারের কিছু অংশ ধসে পড়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ব্রিজের মাঝামাঝি অবস্থায় কিছু অংশে প্লেট সরে যায় এবং দক্ষিণ দিকের একটি পিলার ধসে পড়ে। এতে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে।

প্রতিদিন এই ব্রিজ দিয়ে দুই উপজেলার লক্ষাধিক মানুষ যাতায়াত করে। গুরুত্বপূর্ণ ব্রিজটি বালিগাঁও থেকে লৌহজং দিয়ে মাওয়া হয়ে ঢাকায় যাওয়ার একমাত্র যাতায়াতের সহজ পথ। বিকল্প কোনো রাস্তা না থাকায় ভোগান্তিতে পড়েছে দুই উপজেলার মানুষ। এ দিকে কিছু অংশ ধসে পড়ায় ব্রিজের দুই পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। খবর পেয়ে সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তরের কর্মকর্তারা গিয়ে ব্রিজের পিলার সংস্কার কাজ শুরু করে দিয়েছেন।

সওজের কর্মকর্তারা জানান, বেলা ১১টার দিকে ব্রিজে ওভারলোডের কারণে পিলার ভেঙে ব্রিজটি দক্ষিণ দিকে কিছুটা হেলে পড়ে। সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন তাঁদের অবহিত করলে তাঁরা সঙ্গে সঙ্গে ব্রিজের সংস্কার কাজ শুরু করে দেন। খুব অল্প সময়ের মধ্যমে এই সমস্যা সমাধান করা হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement