Beta

মানিকগঞ্জের ফি‌রোজা হাসপাতা‌লকে জরিমানা

১২ জুলাই ২০১৮, ২১:১৪

মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের ফিরোজা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে আজ বৃহস্পতিবার অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। ছবি : এনটিভি

মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের ফিরোজা জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে দুই লাখ টাকা জরিমানা করা হ‌য়ে‌ছে। ‌নি‌য়োগপ্রাপ্ত চিকিৎসক ও প্যাথলজিস্ট না থাকায় এবং পোস্ট অপা‌রে‌টিভ রুম অপ‌রিষ্কার থাকায় আজ বৃহস্প‌তিবার দুপু‌রে ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবরিনা শারমিন এই অর্থদণ্ডা‌দেশ দেন। একই স‌ঙ্গে জ‌রিমানা অনাদা‌য়ে হাসপাতাল‌টির মা‌লিক‌কে এক বছর কারাদণ্ডা‌দেশও দেওয়া হয়। ত‌বে, তাৎক্ষ‌ণিক জ‌রিমানা প‌রি‌শোধ ক‌রে ছাড়া পান মা‌লিক ওয়া‌হিদুজ্জামান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবরিনা শারমিন সাংবা‌দিক‌দের জানান, অভিযানের সময় দেখা যায়, হাসপাতালে ‌নি‌য়োগপ্রাপ্ত কোনো চিকিৎসক নেই। প্যাথলজিস্টও নেই। স্পর্শকাতর পোস্ট অপা‌রে‌টিভ রুম ছিল অপ‌রিষ্কার। এসব কার‌ণে ভুল চি‌কিৎসায় রোগীর প্রাণহা‌নি ঘট‌তে পা‌রে। এ কার‌ণে প্রথমবা‌রের ম‌তো জ‌রিমানা করা হ‌য়ে‌ছে। আগামী সাত‌দি‌নের ম‌ধ্যে এসব অনিয়ম সমাধান না করলে পরবর্তীতে অভিযান চা‌লি‌য়ে হাসপাতালটি সিলগালা ক‌রে দেওয়া হ‌বে ব‌লেও হুঁশিয়া‌রি দেন তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement