Beta

এমপি সুজার মরদেহ ঢাকায় আনা হবে আজ

২৮ জুলাই ২০১৮, ১৫:৫১

খুলনা-৪ আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোস্তফা রশিদী সুজার মরদেহ আজ শনিবার সন্ধ্যায় ঢাকা এসে পৌঁছাবে। রাতে মরদেহ রাখা হবে বারডেম হাসপাতালের হিমঘরে।

আগামীকাল রোববার সকালে জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এর আগে মরদেহে রাষ্টপতি, প্রধানমন্ত্রী ও স্পিকারের পক্ষ হতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হবে।
পরে হেলিকপ্টার যোগে মরহুমের লাশ খুলনায় আনা হবে এবং বিকাল ৪টায় শহীদ হাদিস পার্কে জানাজা অনুষ্টিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে, খুলনা জেলা আওয়াম লীগ সভাপতি ও খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ জানান সাবেক হুইপ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে সাতদিনের শোক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

গত বৃহস্পতিবার রাতে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সংসদ সদস্য এস এম মোস্তফা রশিদী সুজা (৬৮)। পরিবার ও দলীয় সূত্র জানায়, এমপি সুজা দীর্ঘদিন ধরে কিডনি রোখে ভুগছিলেন। তাঁর দুটি কিডনি নষ্ট হয়ে যাওয়ায় গত বছর ১৩ নভেম্বর একই হাসপাতালে একটি কিডনি প্রতি স্থাপন করা হয়।

সুজা ১৯৯১, ১৯৯৬ এবং ২০১৪ সালে আওয়ামী লীগের সংসদ সদস্য নির্বাচিত হন।

এদিকে, মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, প্রধানমন্ত্রীর অর্থ উপদেষ্টা ড. মসিউর রহমান, শেখ হেলাল উদ্দিন এমপি, মুন্নুজান সুফিয়ান, মিজানুর রহমান মিজান, পঞ্চানন বিশ্বাস, নুরুল হক, ড. মোজাম্মেল হোসেন, শওকত আলী বাদশা এবং খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেক গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement