Beta

আদালত থেকে পালালেন হত্যার আসামি, ৮ পুলিশ বরখাস্ত

২৯ জুলাই ২০১৮, ১৮:৫৯ | আপডেট: ২৯ জুলাই ২০১৮, ১৯:৩৪

স্ত্রীকে হত্যার অভিযোগে গ্রেপ্তারের পর আসামি মিলন মিয়া। ছবিটি গত বছরের ২৫ আগস্ট তোলা। ছবি : এনটিভি

নেত্রকোনার আদালত প্রাঙ্গণে আজ রোববার পুলিশের হেফাজত থেকে স্ত্রী হত্যা মামলার আসামি মিলন মিয়া (২৭) পালিয়ে গেছেন। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে এটিএসআই খায়রুল ইসলামসহ আট পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

নেত্রকোনা জেলা কারাগারের জেলার ফারহানা আক্তার বলেন, আজ সকাল ১০টার দিকে কোর্ট পুলিশের মাধ্যমে বিভিন্ন মামলার ৪৫ জন আসামির সঙ্গে মিলন মিয়াকে আদালতে পাঠানো হয়। তাদের প্রিজন ভ্যান থেকে আদালতের হাজতে নেওয়ার সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে মিলন মিয়া পালিয়ে যান।

মিলন মিয়ার বাড়ি নেত্রকোনার বারহাট্টা উপজেলার বিকালিকা গ্রামে।

নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, গত বছরের ২০ আগস্ট পৌর শহরের হোসেনপুর এলাকায় স্ত্রীকে হত্যা করে ধানক্ষেতে ফেলে রাখেন মিলন মিয়া। তিনদিন পর সাতপাই এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। এই হত্যার দায় স্বীকার করে মিলন ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। আজ আদালতে হত্যা মামলার শুনানির দিন ধার্য থাকায় মিলন মিয়াকে জেলখানা থেকে আদালতে পাঠানো হয়। এক ফাঁকে তিনি আদালত থেকে পালিয়ে যান। এ ঘটনায় অসতর্কতা ও দায়িত্বে অবহেলার অভিযোগে এটিএসআই খায়রুল ইসলামসহ আট পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। আর পালিয়ে যাওয়া মিলনকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement