Beta

রাতে জানালা ভেঙে ঘরে ঢুকে দুই বোনকে মারধর

০৯ আগস্ট ২০১৮, ২২:৪০

আহ‌মেদ সা‌ব্বির সো‌হেল

মানিকগঞ্জ সদর উপজেলায় ভাড়াবাড়ির জানালা ভেঙে ঘরে ঢু‌কে দুই বোনকে মারধর করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রা‌তে উপজেলার পূর্বদাশড়া এলাকায় এ  ঘটনা ঘ‌টে।

আহত দুই বোন হলেন মনিকা রানী ভৌমিক (২৮) ও তারা রানী ভৌমিক (৩৫)। তাঁরা জেলার দৌলতপুর উপজেলার বাসিন্দা।

গুরুতর আহত দুই বোনকে স্থানীয় লোকজন উদ্ধার ক‌রে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হ‌য়।

তারা রানী ভৌমিক শিক্ষানবিশ আইনজীবী হিসেবে মানিকগঞ্জ জজকোর্ট আইনজীবী শিপ্রা রানীর অধীনে কাজ শিখছেন। আর ছোট বোন মনিকা রানী ভৌমিক মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের বাংলা বিভাগের স্নাতকোত্তর শ্রেণির ছাত্রী।

বাড়ির মালিক অমূল্য চন্দ্র মণ্ডল বলেন, সকাল ৬টার দিকে তাঁর স্ত্রী মনিকা ও তারা রানীকে কয়েকবার ডাকাডাকি করেন। সাড়া না দিলে তিনি আশপাশের বাড়ির কয়েকজনকে নিয়ে ডাকাডাকির একপর্যায়ে তারা রানী ঘরের দরজা খুলে দিয়েই মেঝেতে পড়ে যান। এ সময় মনিকাকে খাটের ওপর মাথা ফাটা অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। দুর্বৃত্তরা পেছনের জানালার গ্রিল ভেঙে ঘরে ঢুকে আলমারি খুলে কাগজপত্র ও জামাকাপড় তছনছ করেছে বলেও জানান তিনি।

মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালের আবাসিক চি‌কিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. লুৎফর রহমান জানান, আহত মনিকা রানী ভৌমিকের কপাল ফেটে গেছে এবং তারা রানী ভৌমিকের নাক দিয়ে রক্ত ঝড়ছে। তাঁরা দুজনই একটু পরপর বমি করছে। এ কারণে তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. রকিবুজ্জামান জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহতরা সুস্থ হয়ে ফিরে না এলে বলা যাচ্ছে না কে বা কারা কী উদ্দেশ্যে এই ঘটনা ঘটিয়েছে। তবে ঘরের ভেতরে একটি ইট পাওয়া গেছে। ধারণা করা হ‌চ্ছে, হয়তো দুর্বৃত্তরা রাতের যেকোনো সময়ে ঘরের পেছনের জানালার গ্রিল ভেঙে প্রবেশ করে ওই ইট দিয়ে তাদের আঘাত করে আহত করেছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement