Beta

১৫ আগস্ট বিএনপির দোয়া মাহফিল

১২ আগস্ট ২০১৮, ১৭:১২

নিজস্ব সংবাদদাতা

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারামুক্তি, দ্রুত রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে আগামী ১৫ আগস্ট দলের পক্ষ থেকে দোয়া মাহফিলের কর্মসূচি দেওয়া হয়েছে।

আজ রোববার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ কর্মসূচির ঘোষণা দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপি নেতা বলেন, ‘খালেদা জিয়ার কারামুক্তি, দ্রুত রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে আগামী ১৫ আগস্ট সারা দেশের জেলা ও উপজেলায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিজ নিজ এলাকায় কেন্দ্রঘোষিত এ কর্মসূচি পালনের জন্য আহ্বান জানানো হলো।’

এ ছাড়া পবিত্র ঈদুল আজহার দিন বিএনপি মহাসচিবের নেতৃত্বে দলের জ্যেষ্ঠ নেতারা দলের প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে যাবেন বলে জানান রিজভী। তিনি বলেন, এ দিন সকাল সাড়ে ১১টায় বিএনপির নেতারা শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের মাজার জিয়ারত করবেন। সেখানে তাঁরা তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও ফাতেহা পাঠ করবেন।’

গত ঈদুল ফিতরের দিন কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারা ফটকে যান বিএনপি মহাসচিবের নেতৃত্বে দলের জ্যেষ্ঠ নেতারা। কিন্তু ওই দিন খালেদা জিয়ার সঙ্গে তাঁরা দেখা করতে পারেননি।

তবে এবার বিএনপি নেতারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যাবেন কি না সে বিষয়ে কিছু বলেননি রুহুল কবির রিজভী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement