Beta

মা হারালেন বৃন্দাবন দাস

১৩ সেপ্টেম্বর ২০১৮, ২৩:০১

জনপ্রিয় নাট্যকার ও অভিনেতা বৃন্দাবন দাসের মা ময়না দাস আজ মারা গেছেন। ছবি : সংগৃহীত

জনপ্রিয় নাট্যকার ও অভিনেতা বৃন্দাবন দাসের মা ময়না দাস (৭২) আর নেই। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে নাটোরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ময়না দাস নাটোরে তাঁর মেয়ে বরুণা দাসের বাসায় থাকতেন। অনেকদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন তিনি। ময়না দাস পাবনার চাটমোহর পৌর   বাজার মহল্লার বাসিন্দা প্রয়াত দয়াল কৃষ্ণ দাসের স্ত্রী। তিনি একমাত্র ছেলে বৃন্দাবন দাস, চার মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বৃন্দাবন দাসের স্ত্রী নাট্যকার শাহানাজ খুশি আজ তাঁর ফেসবুকে লিখেন, ‘অত্যন্ত কষ্ট ভারাক্রান্ত মনে, আমাদের স্বজন, বন্ধুজন এবং শুভানুধ্যায়ীদের জানাচ্ছি যে, আপনাদের প্রাণের মানুষ বৃন্দাবন দাসের মা জননী, (আমাদের মা) আজ সকাল ৮ : ৩০ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ৭২ বছর বয়সে, শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।’

এর আগে ২০১৫ সালের ১৭ অক্টোবর বৃন্দাবন দাসের বাবা বরেণ্য কীর্তনিয়া দয়াল কৃষ্ণ দাস (৯৫) মৃত্যুবরণ করেন। ১৯৬৪ সালে ময়নাকে বিয়ে করেছিলেন দয়াল কৃষ্ণ দাস।

এদিকে, নাট্যকার বৃন্দাবন দাসের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ মকবুল হোসেন, সাবেক সংসদ সদস্য ও চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি কে এম আনোয়ারুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, সাবেক মেয়র অধ্যাপক আবদুল মান্নান প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement