Beta

অনিয়মের অভিযোগে মোহাম্মদপুরে ৬ হাসপাতালকে জরিমানা

১৩ সেপ্টেম্বর ২০১৮, ২৩:২৭

নিজস্ব সংবাদদাতা
মোহাম্মদপুরে অভিযান চালিয়ে ফেয়ার ল্যাব লি. নামে একটি প্রতিষ্ঠান সিলগালা করে দেওয়া হয়। ছবি : এফএনএস

বিভিন্ন অনিয়মের অভিযোগে রাজধানীর মোহাম্মদপুরের ছয়টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে ১৭ লাখ টাকা জরিমানা করেছেন র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় চারটি প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর থেকে রাত পর্যন্ত চলে এ অভিযান। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম অভিযানে নেতৃত্ব দেন।

এর আগে গত মঙ্গলবার লাইসেন্স দেখাতে না পারায় ১৪টি বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকের কার্যক্রম অবিলম্বে বন্ধ করতে নির্দেশ দেন হাইকোর্ট। স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ও র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটের প্রতি এই নির্দেশ দেওয়া হয়।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, অভিযানে চারটি প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে। হাইকোর্টের নির্দেশিত ১৪টির বাইরেও এখানে অনেক প্রতিষ্ঠান অনিয়ম করছে। তাদেরও শাস্তির আওতায় আনা হচ্ছে।

হাইকোর্ট যেসব হাসপাতাল বন্ধ করতে বলেছে সেগুলো হচ্ছে : বিডিএম হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার, সেবিকা জেনারেল হাসপাতাল, জনসেবা নার্সিং হোম অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, লাইফ কেয়ার নার্সিং হোম, রয়্যাল মাল্টিস্পেশালিটি হসপিটাল, নবাব সিরাজ উদ-দৌলা মানসিক ও মাদকাসক্ত হাসপাতাল, মনমিতা মানসিক হাসপাতাল, প্লাজমা মেডিকেল সার্ভিস অ্যান্ড ক্লিনিক, শেফা হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, ইসলামিয়া মানসিক হাসপাতাল, ক্রিসেন্ট হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক কমপ্লেক্স, মক্কা মদিনা জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক, নিউ ওয়েল কেয়ার হাসপাতাল ও বাংলাদেশ ট্রমা স্পেশালাইজড হাসপাতাল।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement