Beta

নেত্রকোনায় বিএনপি-যুবদলের ৩১ নেতাকর্মী গ্রেপ্তার

১০ অক্টোবর ২০১৮, ১৭:৪৭

নেত্রকোনা জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি ওয়ারেস উদ্দিন ফারাস (বাঁয়ে) ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খালিদ সাইফুল্লাহ মুন্না। ছবি : সংগৃহীত

নেত্রকোনা জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি ওয়ারেস উদ্দিন ফারাস, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খালিদ সাইফুল্লাহ মুন্নাসহ ৩১ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে জেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

নেত্রকোনা জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ড্যাব নেতা অধ্যাপক ডা. আনোয়ারুল হক বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার রায়কে ঘিরে পুলিশ বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতাকর্মীদের বাসায় বাসায় হানা দিয়ে যুবদল নেতা ওয়ারেস, স্বেচ্ছাসেবক দল নেতা মুন্না, সাবেক ছাত্রনেতা নুরুদ্দীন রানা মাখন, জেলা ছাত্রদল নেতা আসিফসহ ৩১ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। তিনি নেতাকর্মীদের গণগ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ  জানান।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন খান জানান, বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের বিরুদ্ধে সন্ত্রাস ও নাশকতার একাধিক মামলা থাকায় তাদের গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement