Beta

প্রেম করে বিয়ে, চার মাসেই লাশ

১৭ নভেম্বর ২০১৮, ২১:৫৪

গাজীপুরে বিয়ের চার মাসেই লাশ হয়েছেন এক গৃহবধূ। আজ শনিবার পুলিশ ভাড়া বাসা থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে। এ ঘটনায় তাঁর স্বামীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

নিহতের নাম মিলি আক্তার। তিনি ঢাকার সাভারের চা-দোকানি আনোয়ার হোসেনের মেয়ে।

গাজীপুর মহানগর পুলিশের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ও স্থানীয়রা জানায়, প্রেমের সম্পর্কের পর প্রায় চার মাস আগে মিলি আক্তারকে বিয়ে করেন কুষ্টিয়ার কান্তিনগরের বলদা এলাকার রাজ্জাক মন্ডলের ছেলে উজ্জ্বল মন্ডল। বিয়ের দুই মাস পর উজ্জ্বল স্ত্রীকে নিয়ে গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়াপাছর এলাকার একটি ভাড়া বাসায় ওঠেন। উজ্জ্বল স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি নেন। গতকাল শুক্রবার রাতে পাশের ভাড়াটিয়ারা ঘরের সিলিং ফ্যানের সঙ্গে মিলির ঝুলন্ত লাশ দেখতে পান। এসময় তাঁরা উজ্জ্বলকে আটক রেখে থানায় খবর দেন।

খবর পেয়ে পুলিশ শনিবার সকালে ঘটনাস্থল থেকে মিলির ঝুলন্ত লাশ উদ্ধার করে এবং উজ্জ্বলকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

নিহত মিলির স্বজনদের অভিযোগ, উজ্জ্বল বিয়ের পর থেকেই মিলিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। উজ্জ্বলই  মিলিকে হত্যা করেছে।

Advertisement