Beta

নেত্রকোনায় ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্রী নিহত

০৫ ডিসেম্বর ২০১৮, ২৩:০০

ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথে নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সাহ্তা ইউনিয়নের কদম দেউলী এলাকায় ট্রেনে কাটা পড়ে মালতী রানী বিশ্বাস (১৭) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছে।

মালতী বারহাট্টা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। সে বারহাট্টা উপজেলার চিরাম ইউনিয়নের নৈহাটী গ্রামের অনীল চন্দ্র বিশ্বাসের মেয়ে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, মোহনগঞ্জ থেকে ২৬২ নং লোকাল ট্রেনটি ময়মনসিংহ যাওয়ার পথে বুধবার সকাল ১০টার দিকে বারহাট্টার কদম দেউলী নামক স্থানে হঠাৎ মালতী ট্রেন থেকে পড়ে যায়। এ সময় ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায় সে। ক্ষুব্ধ এলাকাবাসী লাল নিশান টানিয়ে কলেজ ছাত্রীর লাশ সামনে রেখে প্রায় পোনে তিন ঘণ্টা রেলপথ অবরোধ করে নির্মম এ দুর্ঘটনার প্রতিবাদ জানায।

খবর পেয়ে ময়মনসিংহ রেলওয়ে পুলিশ দুপুরে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। জিআরপি পুলিশের আশ্বাসের পরিপ্রেক্ষিতে এলাকাবাসী অবরোধ তুলে নেয়।

এ ব্যাপারে বিকেলে বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান বলেন, ‘মৃতের লাশ ময়মনসিংহ রেলওয়ে পুলিশ উদ্ধার করে নিয়ে গেছে।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement