Beta

ইয়াবা সেবন করায় দুই মাস সাজা

০৩ জানুয়ারি ২০১৯, ২৩:০৬

কিশোরগঞ্জের ভৈরবে মাদক সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে সাজাপ্রাপ্ত শংকর চন্দ্র বর্মণকে গ্রেপ্তার করে নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে ইয়াবা সেবনের দায়ে শংকর চন্দ্র বর্মণ (৩০) নামের এক ব্যক্তিকে দুই মাসের কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ১৫ দিনের কারাদণ্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভৈরব পৌর শহরের আমলাপাড়া এলাকার দণ্ডপ্রাপ্ত শংকর চন্দ্র দুই সন্তানের বাবা।

বৃহস্পতিবার বিকেলে শহরের আমলাপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান।

সূত্র জানায়, দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমলাপাড়া এলাকায় শংকর চন্দ্র বর্মণের ঘরে অভিযান চালিয়ে ইয়াবা সেবনরত অবস্থায় তাঁকে আটক করেন ভৈরব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। পরে শংকরের ঘর তল্লাশি করে ১০টি ইয়াবা উদ্ধার করা হয়।

ভৈরব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. মাসুদুর রহমানের নেতৃত্বে পরিচালিত ওই অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক (এসআই) সেন্টুর রঞ্জন নাথসহ ভৈরব থানা পুলিশের একটি দল সহায়তা করেন। পরে অভিযানে উদ্ধারকৃত মাদকদ্রব্য ঘটনাস্থলেই ধ্বংস করা হয়।

খবর পেয়ে ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুজ্জামান ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটক শংকর চন্দ্রকে ওই সাজা দেন। পরে ভৈরব থানা পুলিশ তাঁকে কারাগারে নিয়ে যায়।

Advertisement