Beta

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

০৬ জানুয়ারি ২০১৯, ২০:৪০

নিজস্ব সংবাদদাতা

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ভাটারায় একজন ও ফকিরাপুলে একজন নিহত হয়েছেন। আজ রোববার ভোরে ভাটারায় ও শনিবার দিবাগত রাতে ফকিরাপুলে ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রামনাথ (৬০) ও ইকবাল হোসেন মোল্লা (৩৫)। ভাটারায় নিহত রামনাথ একজন নিরাপত্তাকর্মী এবং ফকিরাপুলে নিহত ইকবাল বাসচালকের সহকারী।

নিহত রামনাথের নাতি শারজিল চৌধুরী জানান, বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসার নিরাপত্তাকর্মীর চাকরি করতেন রামনাথ। থাকতেন দক্ষিণ খান প্রেমবাগান এলাকায়। ভোরে বসুন্ধরা আবাসিক এলাকার কর্মস্থল থেকে বাসায় ফেরার জন্য কুড়িলে হেঁটে রাস্তা পার হচ্ছিলেন তিনি। এ সময় একটি প্রাইভেটকার তাঁকে ধাক্কা দেয়। পরে পথচারীরা তাঁকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

পরে ভাটারা থানার উপপরিদর্শক আল আমিন কাউসার কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে সকাল সাড়ে ৮টায় রামনাথের লাশ উদ্ধার করে।

এদিকে শনিবার দিবাগত রাতে ফকিরাপুলে কাভার্ড ভ্যানের চাপায় গুরুতর আহত হন ইকবাল হোসেন। পরে তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। দিবাগত রাত আড়াইটার দিকে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ইকবালের বড় ভাই মো. জামাল মোল্লা জানান, তাঁদের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলায়। ইকবাল সৌদিয়া পরিবহনের কাজ করতেন। শনিবার দিবাগত রাতে বাসটি ফকিরাপুল কাউন্টারে থামানো হলে সে বাসের চাকা দেখছিল। এ সময় একটি কাভার্ড ভ্যান তাঁকে চাপা দেয়। পরে মতিঝিল থানা পুলিশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

Advertisement