Beta

এসআইপুত্রের বিরুদ্ধে প্রতিবেশীকে ডেকে এনে হত্যার অভিযোগ

১০ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:১৫ | আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৫৩

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আন্ধারিয়াপাড়া গ্রামের বাসিন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলীর ছেলে রিয়াদ প্রতিবেশীকে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। প্রতিবেশী সেলিম (৪০) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ রোববার বিকেলে এ ঘটনায় সেলিমের স্ত্রী ফাতেমা বাদী হয়ে রিয়াদসহ চার-পাঁচজনের নামে ফুলবাড়িয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবিরুল ইসলাম বলেন, এ নিয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

অভিযোগে বলা হয়, রিয়াদ শনিবার রাত ৯টার দিকে সেলিমকে তাঁর গরুর খামারে ডেকে এনে মুখে গামছা পেঁচিয়ে হত্যার চেষ্টা করেন। ঘটনা টের পেয়ে রিয়াদের বাবা এসআই মোহাম্মদ আলী সেলিমকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়িয়া উপজেলা হাসপাতালে আনেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। আজ সকাল ৮টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সেলিম।

স্থানীয়রা জানায়, রিয়াদ নেশাখোর ও বখাটে। এসআই বাবা নিজের ভাবমূর্তি সঙ্কটে পড়ে বাড়ির কাছেই ছেলেকে একটি গরুর খামার করে দেন। খামারে বসে সহযোগীদের নিয়ে নিয়মিত নেশা করতেন রিয়াদ। সেই খামারে ডেকে এনেই সেলিমকে হত্যা করা হয়।

ফুলবাড়িয়া থানার ওসি সন্ধ্যায় এনটিভি অনলাইনকে জানান, সেলিম নেশাখোর বলে এলাকায় গিয়ে জানা গেছে। ঘটনাস্থল থেকে হত্যাচেষ্টার রক্তাক্ত আলামত উদ্ধার করা হয়েছে। রিয়াদসহ চার-পাঁচজনকে আসামি করে সেলিমের স্ত্রী ফাতেমা থানায় অভিযোগ করেছেন। এখন মামলার প্রস্তুতি চলছে।

রিয়াদের বাবা এসআই মোহাম্মদ আলী জামালপুর সদর থানায় কর্মরত রয়েছেন বলে জানা গেছে।

Advertisement