Beta

গোপালগঞ্জে ৫ ছাত্রলীগ ও যুবলীগ নেতার দাফন সম্পন্ন

১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৪

সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জের পাঁচ ছাত্রলীগ ও যুবলীগ নেতার নামাজে জানাজা আজ সোমবার শেখ ফজলুল হক মণি স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জের পাঁচ ছাত্রলীগ ও যুবলীগ নেতার জানাজা আজ সোমবার বাদ জোহর স্থানীয় শেখ ফজলুল হক মণি স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

জানাজায় জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার-২ ও নিহত উৎসবের চাচা গাজী হাফিজুর রহমান লিকুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং  নানা শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

জানাজা শেষে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নিহত নেতাদের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

পরে গোপালগঞ্জ মার্কাস মহল্লা কবরস্থান, গেটপাড়া করবস্থান, ফকিরকান্দি ও ডুমদিয়া গ্রামের কবরস্থানে পাঁচজনের লাশ দাফন করা হয়।

গতকাল রোববার রাত ১১টায় খুলনার লবণচরা নামক স্থানে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারে থাকা গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহামুদ হাসান বাবুসহ ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতা নিহত হন। এ ঘটনার পর নিহতদের পরিবার ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

Advertisement