Beta

বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতির ইন্তেকাল

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৮

ইউএনবি
আওয়ামী লীগের বগুড়া জেলা সভাপতি মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন আজ রোববার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ছবি : ইউএনবি

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন আজ হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্র জানায়, আজ রোববার ভোর ৫টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আওয়ামী লীগের এই নেতা। শনিবার রাত ৯টার দিকে অসুস্থ অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

মমতাজ উদ্দিনের বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ আত্মীয়স্বজন, রাজনৈতিক সহকর্মী, অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

দলীয় ও পারিবারিক সূত্র আরো জানায়, জানাজা শেষে আজই মমতাজ উদ্দিনকে গ্রামের বাড়ি সদর উপজেলার কদিমপাড়ায় দাফন করা হবে।

প্রবীণ এই রাজনীতিক ও মুক্তিযোদ্ধার মুত্যুর সংবাদে জেলায় শোকের ছায়া নেমে এসেছে। তাঁর লাশ দেখার জন্য নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা হাসপাতাল, দলীয় কার্যালয়, বগুড়া প্রেসক্লাব ও বাসভবনে ভিড় করে।

মমতাজ  উদ্দিন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাড়াও বগুড়া ডায়াবেটিক হাসপাতালের সভাপতি, বগুড়া চেম্বার অব কমার্সের সাবেক সভাপতিসহ বিভিন্ন সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তাঁর মৃত্যুতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

Advertisement