Beta

ঝালকাঠিতে নৈশপ্রহরী হত্যা মামলায় যুবলীগনেতা গ্রেপ্তার

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:৩৫

ঝালকাঠি সদর উপজেলার মানপাশা বাজারের নৈশপ্রহরী হারুণ সরদার হত্যা মামলার এজাহারভুক্ত আসামি যুবলীগনেতা কাওছার সরদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দুপুর ১২টার দিকে চৌপালা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া কাওছার সরদার নথুল্লাবাদ ইউনিয়নের ১০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি। তিনি চৌপলা গ্রামের মালেক সরদারের ছেলে।

পুলিশ জানায়, ২০১৬ সালের ১৩ ডিসেম্বর রাতে মানপাশা গ্রামের যুবলীগনেতা সাইদুল ইসলামের নেতৃত্বে বাজারের নৈশপ্রহরী হারুন সরদারকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার অপচেষ্টা করা হয়। এ ঘটনায় নিহতের ভাই মো. মজিবর রহমান সরদার বাদী হয়ে সাইদুল ইসলাম ও কাওছার সরদারসহ পাঁচজনকে আসামি করে ঝালকাঠি থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলায় বিনয়কাঠি ইউনিয়নের যুবলীগনেতা সাইদুল ইসলামকে গ্রেপ্তার করেছিল পুলিশ। তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) সরোয়ার হোসেন তদন্ত করে ঘটনার সঙ্গে আরো একজনের সম্পৃক্ততা পাওয়ায় ছয়জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। মামলার পর থেকে কিছুদিন আসামিরা পলাতক ছিলেন। পরে কাওছার সরদারসহ অন্যরা এলাকায় আসতে শুরু করেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চৌপলা বাজার থেকে কাওছার সরদারকে গ্রেপ্তার করে।

ঝালকাঠি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) বাপ্পী জানান, কাওছার সরদারকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার অন্য আসামিরা জামিনে রয়েছেন।

Advertisement