Beta

গোপালগঞ্জে হত্যার পর যুবকের মরদেহে আগুন

১৩ এপ্রিল ২০১৯, ২১:৩৬

শুক্রবার গোপালগঞ্জ সদরে পরিত্যক্ত কোয়ার্টারে যুবকের পোড়া লাশ উদ্ধারের পর স্বজনদের আহাজারি। ইনসেটে নিহত যুবক ইমদাদুল হক ভূঁইয়া। ছবি : এনটিভি

গোপালগঞ্জে নিখোঁজ যুবক ইমদাদুল হক ভূঁইয়ার (২৮) পোড়া লাশ পাওয়া গেছে পরিত্যক্ত ভবনে। শুক্রবার সন্ধ্যায় গোপালগঞ্জ সদর উপজেলার পাইককান্দি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে চিকিৎসকের পরিত্যক্ত কোয়ার্টারের একটি কক্ষ থেকে ওই যুবকের পোড়া লাশটি উদ্ধার করে পুলিশ।

শনিবার গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় সেখান থেকে কিছু আলামত সংগ্রহ করা হয়।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক মো. মনিরুল ইসলাম বলেন, ‘ওই যুবককে হত্যার পর হত্যাকারীরা আগুন দিয়ে লাশ পুড়িয়ে আলামত নষ্ট করার চেষ্টা করেছে। এতে লাশ পুড়ে গেছে।  এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ঘোড়াদাইড় গ্রামের হাফিজুর রহমান সিকদার (৩২) ও পাশের চরপুখুরিয়া গ্রামের যোবায়ের শেখকে (২২)  আটক করেছে।’

ইমদাদুল হক ভূঁইয়া পাইককান্দি ইউনিয়নের ঘোড়াদাইড় গ্রামের অলিয়ার রহমান ভূঁইয়ার ছেলে। শনিবার সকালে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়েছে।

নিহতের চাচাতো ভাই পাইককান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান রিপন ভূইয়া জানান, গত ৯ এপ্রিল রাত সাড়ে ১১ টার দিকে মোবাইলে কল পেয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন ইমদাদুল। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তাঁর সন্ধান না পেয়ে বৃহস্পতিবার গোপালগঞ্জ সদর থানায় ইমদাদুলের বাবা অলিয়ার রহমান ভূঁইয়া সাধারণ ডায়েরি করেন। শুক্রবার স্থানীয়রা পাইককান্দি ইউনিয়নের ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের চিকিৎসকদের পরিত্যক্ত কোয়ার্টারের একটি ঘরে পঁচা লাশের গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যায় লাশটি উদ্ধার করে।

Advertisement