Beta

পয়লা বৈশাখে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের শোভাযাত্রা

১৪ এপ্রিল ২০১৯, ২৩:৩৪

অনলাইন ডেস্ক
বাংলা নববর্ষ উপলক্ষে রাজধানী ঢাকায় রোববার বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট। ছবি : এনটিভি

বাংলা নববর্ষ উপলক্ষে রাজধানী ঢাকায় বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট। রোববার সকালে রমনা পার্ক থেকে শোভাযাত্রাটি শুরু হয়।

শোভাযাত্রায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, পুলিশের আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী ও ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া এবং ডিএমপির অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলামসহ পুলিশের বিভিন্ন শাখার সদস্যরা অংশ নেন।

বাদ্যের তালে তালে শোভাযাত্রাটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকা প্রদক্ষিণ করে রমনায় এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী জানান, দেশের অনিয়ম ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সাধারণ মানুষকে সচেতন করতে এই শোভাযাত্রার আয়োজন করেছে কাউন্টার টেররিজম ইউনিট।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘ক্রাইমের ধরন পাল্টাচ্ছে। বিভিন্ন ধরনের ক্রাইম আসছে। এইসব ক্রাইমকে প্রতিহত করার জন্য আমাদের সিটিটিসি করেছে। সর্বস্তরের জনগণ এতে অংশ নিয়েছে। ছাত্র-জনতা থেকে শুরু করে পুলিশ এবং সকল ধর্মের সকল সমাজের লোকজন এখানে সম্পৃক্ত হয়েছে। উদ্দেশ্য একটাই, যে কোনো মূল্যে আমরা এই দেশ থেকে জঙ্গি, সন্ত্রাস ও মাদকের মূলোৎপাটন করব।’

Advertisement