Beta

পরকীয়া নিয়ে দ্বন্দ্ব, ভাইদের হাতে ভাই হত্যা?

১৯ এপ্রিল ২০১৯, ১৭:৩৭

শরীফুল ইসলাম ইন্না, সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচড়া গ্রাম থেকে আজ জিন্না শেখের লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

দেবর-ভাবির পরকীয়ার জের ধরে সিরাজগঞ্জে জিন্না শেখ (৪০) নামের এক যুবককে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে ছোট তিন ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় তাঁদের মা মাহেলা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার দুপুরে সদর উপজেলার ঘোড়াচড়া গ্রাম থেকে জিন্না শেখের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ঘোড়াচড়া গ্রামের আমির হোসেনের পাঁচ ছেলের বড় ছেলে।

স্থানীয়রা জানান, জিন্না শেখের স্ত্রী হাসিনার সঙ্গে মেজ ভাই বেলাল হোসেনের পরকীয়া চলে আসছিল। এর জের ধরে প্রায় ছয় মাস আগে হাসিনাকে নিয়ে অন্যত্র পালিয়ে যান বেলাল। এ নিয়ে জিন্নার সঙ্গে তাঁর অন্য সব ছোট ভাই ও মায়ের বিরোধ চলে আসছিল। আজ দুপুরের দিকে জিন্নার সঙ্গে তাঁর ছোট তিন ভাইয়ের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তাঁরা জিন্নাকে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা হিসেবে প্রচার করে বাড়ি থেকে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন ঘটনাটি পুলিশকে জানায়। দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জিন্নার লাশ উদ্ধার করে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য তাঁর মা মাহেলা বেগমকে আটক করে।

সিরাজগঞ্জে জিন্না শেখকে হত্যার ঘটনায় মা মাহেলা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। ছবি : এনটিভি

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

Advertisement