Beta

‘ট্রাক ভরে চুরি’ করা চক্রের ছয়জন গ্রেপ্তার

২০ এপ্রিল ২০১৯, ১৯:১১

‘ট্রাক ভরে চুরি’ করা চক্রের ছয়জনকে গ্রেপ্তার করেছে গোপালগঞ্জের পুলিশ। ছবি : এনটিভি

সুযোগ পেলেই রাতে ট্রাক নিয়ে বেড়িয়ে পড়ত চক্রটি। ঘুরে বেড়াত বিভিন্ন জেলার বাজারে বাজারে। পছন্দ হলো থামাত ট্রাক। এরপর দোকানের পর দোকান লুট করে মালামাল, টাকাপয়সা সব কিছু ভরত সেই বিশাল ট্রাকে।

এভাবে দিনের পর দিন চুরি করে আসছিল চক্রটি। ধুরন্দর সেই চক্রের ছয়জনকে বিপুল পরিমাণ চুরির মালামালসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এই অভিযানে নেতৃত্ব দিয়েছে গোপালগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন।

ছানোয়ার হোসেন জানান, চোরচক্রের সদস্যরা গত ২৫ মার্চ টুঙ্গিপাড়া উপজেলার পাকুড়তিয়া বাজারের দুটি দোকান থেকে ৪৬ লাখ টাকার মালামাল চুরি করে। এরপর তারা বাগেরহাটের চিতলমারী বাজারের একটি দোকানে চুরি করে। এ ব্যাপারে টুঙ্গিপাড়া থানায় একটি চুরি মামলা করার পর পুলিশ মাঠে নামে। আজ শনিবার গোপালগঞ্জ, ঢাকা ও বাগেরহাটে অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য কাওসার, মোতালেবসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারোক্তি মোতাবেক পুলিশ ৪৮০টি শাড়ি, ৪৭৭টি লুঙ্গি, বিপুল পরিমাণ পর্দার থান কাপড়, এক লাখ টাকা, ৩১টি মোবাইল সেট উদ্ধার করে। গ্রেপ্তারকৃতদের বাড়ি বিভিন্ন জেলায়।

এএসপি ছানোয়ার জানান, গ্রেপ্তার হওয়া ছয় চোর দেশের বিভিন্ন জেলায় আরো ২০টি চুরি ঘটনা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরিসহ একাধিক মামলা রয়েছে। চোরচক্র ট্রাকে করে রাতে ঘুরে বেড়ায়। সুযোগ পেলেই বাজারে ট্রাক থামিয়ে দোকানের টাকাসহ মামলামাল চুরি করে নেয়।

Advertisement