Beta

‘পারিবারিক কলহে ঘরে আগুন’, দুজন নিহত

১২ মে ২০১৯, ০৮:০৩ | আপডেট: ১২ মে ২০১৯, ০৯:৩১

কক্সবাজার শহরের একটি বাড়িতে অগ্নিকাণ্ডে শিশুসহ দুজন নিহত হয়েছে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ধারণা করছে, পারিবারিক কলহের জের ধরে ঘরে আগুন দেওয়া হতে পারে।  

গতকাল শনিবার রাত সাড়ে ১০টায় শহরের লাইট হাউসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই এলাকার বাসিন্দা ছেনুয়ারা বেগমের প্রথম স্বামীর মেয়ে সাদিয়া (৭) এবং তাঁর দ্বিতীয় স্বামী আতিক (৪০)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে হঠাৎ করেই লাইট হাউসপাড়া এলাকায় ছেনুয়ারা বেগমের ঘরে আগুন ধরে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে বাড়িটি পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে ঘরের ভেতরে থাকা আতিক ও সাদিয়া মারা যান।

স্থানীয়রা জানান, কিছুদিন আগে ছেনুয়ারার সঙ্গে তাঁর প্রথম স্বামী আবদুল মোনাফের বিচ্ছেদ হয়। এরপর ছেনুয়ারা ও আতিক বিয়ে করে ঘর-সংসার শুরু করেন। আবদুল মোনাফের মেয়ে সাদিয়া ছেনুয়ারার সঙ্গেই থাকত।

কক্সবাজার ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মোহাম্মদ ইদ্রিস গণমাধ্যমকে বলেন, অগ্নিকাণ্ডে দুজন নিহত হয়েছে। আমরা দুটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি।

‘ধারণা করছি, পারিবারিক কলহের কারণে ঘরে আগুন দেওয়া হয়েছে। তবে বিষয়টি তদন্ত করলে সত্যতা জানা যাবে। কেউ কেউ বলছেন, গ্যাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ঘরে আগুন লেগেছে,’ যোগ করেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

Advertisement