Beta

ঝালকাঠিতে কলেজছাত্রীর ‘রহস্যজনক’ মৃত্যু

১৬ মে ২০১৯, ১৫:৩৯

ঝালকাঠির রাজাপুর উপজেলা থেকে আজ বৃহস্পতিবার তাসমিয়া আক্তার নামের এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

ঝালকাঠির রাজাপুর উপজেলায় তাসমিয়া আক্তার (১৯) নামের এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবার তাসমিয়ার মৃত্যুকে ‘আত্মহত্যা’ জানালেও পুলিশ এটিকে  ‘রহস্যজনক’ বলে উল্লেখ করছে।

আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলা সদরের দক্ষিণ রাজাপুর এলাকার নিজ বাড়ি থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। তাসমিয়া এলাকার সুলতান তালুকদারের মেয়ে। তিনি এ বছর রাজাপুর সরকারি কলেজ থেকে মানবিক বিভাগে এইচএসসি পরীক্ষা দেন।

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ ভোররাতে সেহরি খাওয়ার উদ্দেশ্যে তাসমিয়াকে তাঁর ঘরে ডাকতে যান পরিবারের লোকজন। সে সময় গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের আড়ার সঙ্গে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করেন তাঁর মা।

পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে সকালের দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাসমিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাইনুদ্দিন বলেন, ‘তাসমিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। তাঁর মৃত্যু রহস্যজনক হওয়ায় বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’ এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান তিনি।

Advertisement