Beta

প্রতিবেশীকে আগুন থেকে বাঁচাতে জীবন দিলেন হাফেজ মুরাদ

১৬ মে ২০১৯, ১৫:৪৪

মাগুরা সদর উপজেলার জগদল গ্রামের দমদমপাড়ায় প্রতিবেশীকে আগুন থেকে বাঁচাতে গিয়ে প্রাণ হারিয়েছেন হাফেজ মুরাদ হোসেন (ইনসেটে)। ছবি : সংগৃহীত

প্রতিবেশীকে আগুন থেকে বাঁচাতে জীবন দিলেন পবিত্র কোরআনের হাফেজ মুরাদ হোসেন (২৮)। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে মাগুরা সদর উপজেলার জগদল গ্রামের দমদমপাড়ায়।

এ সময় বাড়ির মালিক শামীম শেখ (৩০) ও মনিরুল ইসলাম (৩০) নামের দুজন আহত হয়েছেন। নিহত মুরাদ একই গ্রামের দমদমপাড়ার সোবহান মোল্লার ছেলে। তাঁর ১৩ মাসের একটি ছোট্ট ফুটফুটে মেয়ে আছে।

জগদল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রফিকুল ইসলাম ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার জগদল গ্রামের দমদমপাড়ায় শামীম শেখের বাড়িতে শর্টসার্কিট থেকে আগুন লাগে। এ সময় আগুন নেভাতে গিয়ে প্রতিবেশী কোরআনের হাফেজ মুরাদ হোসেন, শামীম ও মনিরুল ইসলাম আহত হন। আহত অবস্থায় তাঁদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মুরাদকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার সকালে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ক্ষতিগ্রস্ত পরিবারকে দেখতে যান এবং তাঁদের খোঁজখবর নেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদানের আশ্বাস দেন।

Advertisement