Beta

ময়মনসিংহে রাসেল হত্যা : স্মারকলিপি দিতে গিয়ে লাঠিপেটা

১৯ মে ২০১৯, ২২:৩৮

ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য রেজাউল করিম রাসেল হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও বিচার দাবিতে রোববার পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজির কার্যালয়ের সামনের সড়ক অবরোধ করা হয়। ছবি : এনটিভি

ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য রেজাউল করিম রাসেল হত্যার ঘটনায় আসামিদের গ্রেপ্তার ও বিচার দাবিতে পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দিতে গিয়ে লাঠিপেটার শিকার হতে হয়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। আটক করা হয়েছে তিনজনকে। আটক তিনজন হলেন আলমগীর হোসেন, সানাউল হক সানি ও বাবু্।

নিহত রাসেলের বাবা জালাল উদ্দিন এই তথ্য জানিয়েছেন।

এর আগে রাসেল হত্যার ঘটনায় এজাহারভুক্ত প্রধান আসামি আব্দুল্লাহ আল মামুন আরিফসহ জড়িত সব আসামিকে গ্রেপ্তার করার দাবিতে রোববার সকাল সাড়ে ১০টায় পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) ও জেলা প্রশাসকের অফিসে স্মারকলিপি দিয়েছেন তাঁর স্বজনরা। সকাল সাড়ে ১০টায় হাজারো নারী-পুরুষ শহরে এসে প্রথমে ডিআইজির কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে এবং স্মারকলিপি দেয়। পরে তারা মিছিল নিয়ে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয়।

রাসেল হত্যার ঘটনায় ১৪ মে রাত পৌনে ১২টায় তাঁর বাবা জালাল উদ্দিন বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলায় শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ, তার সহযোগী রানা, ডেভিড রনি, বাদলসহ অজ্ঞাত আরো আট-দশজনকে আসামি করা হয়েছে।

গোয়েন্দা পুলিশ মামলাটি তদন্তকালে ১৫ মে জেলা যুবলীগের সদস্য রেজাউল করিম রাসেল হত্যায় মোবারক ও আজিজুল নামের দুই আসামিকে গ্রেপ্তার করে। ১৬ মে বিকেলে এ দুজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

Advertisement