Beta

পচা-বাসি মিষ্টি, সিরকায় ময়লা : ভৈরবে দুই দোকানিকে জরিমানা

২১ মে ২০১৯, ২২:০৪

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় পচা-বাসি ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরির দায়ে দুই দোকানিকে আজ মঙ্গলবার ২০ হাজার টাকা জরিমানা করা হয়। ছবি : এনটিভি

মিষ্টির কারখানায় অস্বাস্থ্যকর নোংরা পরিবেশ। পাত্রে বেশ কয়েকদিন আগের পচা-বাসি মিষ্টি। মিষ্টির সিরকায় মশা-মাছি, পোকা ও ময়লা।

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের গোকুলনগর বাজারে আজ মঙ্গলবার মিষ্টি তৈরির দুটি দোকানে এমন পরিবেশই দেখতে পান ভ্রাম্যমাণ আদালতের টিম। তাই সচেতনভাবে ভোক্তার অধিকার ক্ষুণ্ণ করার দায়ে দুই দোকানিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমানণ আদালত-সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের গোকুলনগর বাজারে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত সাদমীনের নেতৃত্বে ভেজালবিরোধী অভিযান চালায় ভোক্তা অধিকার অধিদপ্তর।

এ সময় পঁচা-বাসি ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরির দায়ে ভাই ভাই মিষ্টান্ন ভাণ্ডারের মালিক দিনাজ মিয়াকে ১০ হাজার টাকা এবং মেসার্স সোহান মিষ্টান্ন ভাণ্ডারের মালিক মিজান মিয়াকে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে ভোক্তা অধিকার অধিদপ্তর কিশোরগঞ্জের সহকারী পরিচালক মোহাম্মদ ইব্রাহীম হোসাইন, ভৈরব পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর নাছিমা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

Advertisement