Beta

মাগুরা ও দিনাজপুরে সড়কে ঝরল ৪ প্রাণ

২৭ মে ২০১৯, ১৩:১৪

অনলাইন ডেস্ক
মাগুরা সদর উপজেলায় সোমবার কাভার্ডভ্যান-পিকআপ মুখোমুখি সংঘর্ষে শাহাদাৎ হোসেন ও নাঈম ইসলাম নামের দুই ব্যক্তি নিহত হন। ছবি : এনটিভি

মাগুরা ও দিনাজপুর জেলায় সড়ক দুর্ঘটনায় চারজনের প্রাণহানির ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরো কয়েক ব্যক্তি।

আজ সোমবার সকালে মাগুরা সদর উপজেলার ইছাখাদা এলাকায় কাভার্ডভ্যান-পিকআপের মধ্যে সংঘর্ষে দুজন এবং দিনাজপুর সদর উপজেলায় কাউগা মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

দুই জেলা থেকে প্রতিনিধিদের পাঠানো খবর :

মাগুরা প্রতিনিধি শফিকুল ইসলাম শফিক জানান, আজ সকাল ৮টার দিকে সদর উপজেলার ইছাখাদা এলাকায় মাগুরা-ঝিনাইদহ মহাসড়কে কাভার্ডভ্যান-পিকআপ সংঘর্ষে শাহাদাৎ হোসেন (২৫) ও নাঈম ইসলাম (২৭) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আরো দুই ব্যক্তি আহত হন।

নিহত পিকআপচালক শাহাদাতের বাড়ি মুন্সীগঞ্জের বিজয়পুরে। নাঈমের বাড়ি ফরিদপুরের কামারখালী এলাকায়। তিনি আরএফএল কোম্পানির ডেলিভারিম্যান হিসেবে মাগুরায় কর্মরত ছিলেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) বিশ্বজিৎ বিশ্বাস জানান, আজ সকালে এলাকায় ঝিনাইদহ থেকে রওনা দেওয়া একটি পিকআপ ও মাগুরা থেকে কুষ্টিয়ার দিকে রওনা দেওয়া আরএফএল কোম্পানির একটি কাভার্ডভ্যান ইছাখাদা এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপচালক শাহাদাৎ ও আরএফএলের কর্মী নাঈম নিহত হন। আহত হন আরো দুজন।

পরে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান এসআই বিশ্বজিৎ।

মাগুরার রামনগর হাইওয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করেছে। শাহাদাৎ ও নাঈমের লাশ ময়নাতদন্তের উদ্দেশ্যে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দিনাজপুর প্রতিনিধি ফারুক হোসেন জানান, আজ ভোর ৫টার দিকে উপজেলার কাউগা মোড় এলাকায় দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন দিনাজপুরের সদর উপজেলার বনতাড়া এলাকার আমিজ আলী ও চিরিরবন্দর উপজেলার আমতলী এলাকার কিতাব উদ্দিনের ছেলে আবদুস সামাদ।

মরদেহ দিনাজপুর এম. আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ।

Advertisement