Beta

পাবনায় সুবিধাবঞ্চিত শিশুরা পেল ঈদের নতুন পোশাক

০৩ জুন ২০১৯, ১৪:২৮

প্রায় দুইশ সুবিধাবঞ্চিত শিশুকে ঈদের নতুন পোশাক বিতরণ করেছে পাবনার শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের বাকশ ফাউন্ডেশন। ছবি : এনটিভি

প্রায় দুইশ সুবিধাবঞ্চিত শিশুকে ঈদের নতুন পোশাক বিতরণ করেছে পাবনার শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের বাকশ ফাউন্ডেশন। রোববার সন্ধ্যায় পাবনা পুলিশ লাইনস মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব নতুন পোশাক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ঈদের নতুন পোশাক পেয়ে আনন্দ প্রকাশ করে সুবিধার বাইরে থাকা এসব শিশু। তাদের চোখে-মুখে ছিল খুশির ঝিলিক। পোশাক বিতরণ ও ইফতারের পূর্বে দেশ ও জাতির উন্নতি এবং সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

সংগঠনের সভাপতি আহমেদ আল কবির রাতুলের সভাপতিত্বে ও জ্যেষ্ঠ সহসভাপতি মেহেদী হাসান দুলালের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পাবনার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শাফিউল ইসলাম, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামাজিক অনুষদের ডিন ড. মোহাম্মদ হাবিবুল্লাহ, পরিবার পরিকল্পনা বিভাগের অবসরপ্রাপ্ত উপপরিচালক ডা. রাম দুলাল ভৌমিক, সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সাইদা শবনম, সংগঠনের উপদেষ্টা ফিরোজ হোসেন, সংগঠনের উপদেষ্টা ছিফাত রহমান সনম, কুষ্টিয়া পৌর যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান সুজন প্রমুখ।

Advertisement