Beta

‘বাঁচাও বাঁচাও’ চিৎকারেও রক্ষা হয়নি মান্নানের

১০ জুন ২০১৯, ১১:৫২

এম. মুনীর চৌধুরী, নড়াইল
আধুনিক সদর হাসপাতাল, নড়াইল। ফাইল ছবি

নড়াইল সদর উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোটরসাইকেল চালক মো. মান্নান শেখ নিহত হয়েছেন। গতকাল রোববার রাত ১২টার দিকে উপজেলার ফুলতলা সড়কের মাছিমদিয়া এলাকার জোড়া তেল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মান্নান শেখ সদর উপজেলার বল্লারটোপ গ্রামের মৃত ইয়াকুব শেখের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালানোর পাশাপাশি নড়াইল হোমিও কলেজের নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক ও থানা সূত্রে জানা গেছে, গতকাল রাতে নড়াইলের লোহাগড়া উপজেলার কালনা ঘাটে দুজন যাত্রীকে ভাড়ায় ঠিক করে সদরের মির্জাপুর এলাকায় রওনা দেন মান্নান শেখ। রাত ১২টার দিকে হঠাৎ করে সদরের ফুলতলা সড়কে মাছিমদিয়া জোড়া তেল পাম্পের সামনে ‘বাঁচাও বাঁচাও’ চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে এগিয়ে যান। কিন্তু এর আগেই দুর্বৃত্তরা মান্নানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ফায়ার সার্ভিস ও সিভির ডিফেন্সকে খবর দিলে মান্নানকে উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নড়াইল সদর থানার উপপরিদর্শক (এসআই) হাবিব বলেন, ‘আমরা নিহতের শরীরে বেশ কয়েকটি জখমের চিহ্ন পেয়েছি। লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’ এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এসআই হাবিব।

Advertisement