Beta

গোপালগঞ্জে ভিজিএফের চাল পাচারকালে ব্যবসায়ী আটক

১০ জুন ২০১৯, ১৩:৫২ | আপডেট: ১০ জুন ২০১৯, ১৪:২৬

গোপালগঞ্জ সদর উপজেলায় গতকাল রোববার রাতে সরকারি চাল পাচারকালে আজিজুল সিকদার নামে এক ব্যবসায়ীকে আটক করেন ভ্রাম্যমাণ আদালত। ছবি : এনটিভি

গোপালগঞ্জ সদর উপজেলায় দুঃস্থদের জন্য বরাদ্দ ভিজিএফ ও ভিজিডির সরকারি চাল   পাচারকালে আজিজুল সিকদার (৫২) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল রোববার মধ্যরাতের দিকে সদর উপজেলা ভূমি সহকারী কর্মকর্তা (এসিল্যান্ড) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট (হাকিম) মো. মাহাবুবুল আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে উপজেলার মাঝিগাতী বাজার থেকে ভিজিএফ চালসহ ওই ব্যবসায়ীকে আটক করা হয়।

এসিল্যান্ড মাহাবুবুল আলম বলেন, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মাঝিগাতী বাজারের ব্যবসায়ী আজিজুল তাঁর দোকানে বস্তা বদল করে সরকারি ভিজিডি ও ভিজিএফের চাল পাচার করছেন। ওই খবরের ভিত্তিতে মাঝরাতের দিকে দোকানে অভিযান চালিয়ে পঞ্চাশ কেজি ওজনের পঞ্চাশ বস্তা চাল জব্দ ও সিলগালা করা হয়।

ওই ঘটনায় ব্যবসায়ী আজিজুলকে আটক করে গোপালগঞ্জ সদর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান এসিল্যান্ড। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মাঝিগাতী ইউনিয়নের মেম্বার দিপু, হান্নান, খোকন ও জাবিরের কাছ থেকে ওইসব সরকারি চাল ক্রয় করেছেন বলে জানিয়েছেন।

এ ব্যাপারে ওই চার ইউনিয়ন মেম্বারসহ মোট ছয়জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এসিল্যান্ড মাহাবুবুল।

Advertisement