Beta

ময়মনসিংহে তালিকাভূক্ত অস্ত্রধারী ‘কাইল্লা শামীম’ গ্রেপ্তার

১০ জুন ২০১৯, ১৩:৫৪ | আপডেট: ১০ জুন ২০১৯, ১৪:২৬

ময়মনসিংহ সদরে গতকাল রোববার মধ্যরাতে বিদেশি আগ্নেয়াস্ত্রসহ শহীদুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। ছবি : এনটিভি

ময়মনসিংহ সদর উপজেলায় আগ্নেয়াস্ত্রসহ শহীদুল ইসলাম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। তিনি সাধারণ মানুষের কাছে ‘কাইল্লা শামীম’ নামে পরিচিত।

গতকাল রোববার রাত ১২টার দিকে শহরতলীর শম্ভুগঞ্জ এলাকায় ডিবি পুলিশের এক অভিযানে শামীমকে গ্রেপ্তার করা হয়। ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আকরাম হোসেন ওই অভিযানের নেতৃত্ব দেন।

ডিবি পুলিশ জানায়, গতকাল রাতে গোপন খবরের ভিত্তিতে শম্ভুগঞ্জ এলাকায় শহরের ‘শীর্ষ সন্ত্রাসী, অস্ত্রধারী ও মাদক ব্যবসায়ী’ শামীমের অবস্থানের কথা জানতে পেরে অভিযান পরিচালনা করা হয়। সে সময় একটি বিদেশি রিভলবার ও দুই রাউন্ড তাজা গুলিসহ গ্রেপ্তার হন শামীম। 

শামীমের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে সাতটি মামলা রয়েছে বলে জানিয়েছেন জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ। তাঁর বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় অস্ত্র আইনে আগের একটি মামলা রয়েছে বলে উল্লেখ করেন তিনি। শামীম শহরের শীর্ষ সন্ত্রাসী, অস্ত্রধারী ও  মাদক ব্যবসায়ী বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আজ সোমবার শামীমকে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ। তাঁর বিরুদ্ধে বিরুদ্ধে নতুন মামলার প্রস্তুতি চলছে বলেও জানানো হয়।

Advertisement