Beta

মুন্সীগঞ্জে প্রিপেইড মিটার বন্ধের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ

১০ জুন ২০১৯, ১৮:০৮

মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বন্ধের দাবিতে আজ সোমবার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জে পল্লী বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। আজ সোমবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত শহরের প্রধান বাজার সড়কে এ মানববন্ধন করা হয়। এতে অংশ নেয় শহরের বিভিন্ন শ্রেণি-পেশার সহস্রাধিক মানুষ।

মানববন্ধনকারীরা আগামী এক মাসের মধ্যে জেলার সব প্রিপেইড মিটার খুলে নিয়ে আগের মিটার প্রতিস্থাপনের দাবি জানান। এ সময়ের মধ্যে দাবি আদায় না হলে বৃহত্তর কর্মসূচিতে যাবেন বলে তারা জানান। এ ছাড়াও তারা গ্রাহকদের পুলিশী হয়রানি বন্ধের দাবি জানা।

পরে উপস্থিত জনগণ বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে যান। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে শেষ হয়। এ সময় বিক্ষুব্ধ জনগণ বিভিন্ন স্লোগান দেন। পরে তারা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেন।

মুন্সীগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো. ফারহাদ হোসেন আবিরের নেতৃত্বে কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক নারী নেত্রী হামিদা খাতুনসহ জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ।

Advertisement