Beta

মাগুরায় আ.লীগের দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫

১৫ জুন ২০১৯, ২৩:২৫

শনিবার মাগুরার মহম্মদপুর উপজেলার ঘুল্লিয়া গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে আহতরা। ছবি : এনটিভি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাগুরার মহম্মদপুর উপজেলার ঘুল্লিয়া গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে একজন গুলিবিদ্ধ ও দুজন অগ্নিদগ্ধসহ উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছেন। এ সময় অর্ধশত দোকান ও বাড়িঘরে ভাঙচুর এবং লুটপাট চালানো হয়েছে। দুটি দোকান ঘরে অগ্নিসংযোগ করা হলে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল হোসেন জানান, বিনোদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজান সিকদার এবং মহম্মদপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাকিবুল হোসেন পিকুলের সমর্থকদের মধ্যে দীর্ঘ দিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে মনোমালিন্য চলে আসছিল। এরই জের ধরে শনিবার বিকেল থেকে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে   ঘুল্লিয়া গ্রামে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৪০ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন শাহিনুর মোল্ল্যা (২৫)। এ ছাড়াও গুরুতর আহত হন চুন্নু মোল্ল্যা (৩৫) ও জিল্লুর খান (৪৫) এবং অগ্নিদগ্ধ হন জিন্না ফকির (২৫) ও শান্ত বিশ্বাস (১৪)। আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement