Beta

মেহেরপুরে ‘দুপক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী’ নিহত

২১ জুন ২০১৯, ০৭:৪২ | আপডেট: ২১ জুন ২০১৯, ১১:০৬

মেহেরপুরের গাংনী উপজেলায় গতকাল বৃহস্পতিবার রাতে দুপক্ষের মধ্যে কথিত গোলাগুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। ছবি : এনটিভি

মেহেরপুরের গাংনী উপজেলায় দুপক্ষের মধ্যে কথিত গোলাগুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কাজীপুর মুন্সিপাড়া এলাকায় কথিত এই গোলাগুলির ঘটনা ঘটে বলে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানিয়েছেন।

নিহত এনামুল হক উপজেলার কাজীপুর বর্ডারপাড়া এলাকার বাসিন্দা। তাঁর বিরুদ্ধে গাংনী থানায় মাদক, বিস্ফোরক ও চাঁদাবাজির ছয়টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ওসি ওবাইদুর রহমান দাবি করেন, কাজীপুর মুন্সিপাড়ায় দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে—এমন খবর পেয়ে পুলিশের একটি দল অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

‘পরে ঘটনাস্থল থেকে এক ব্যক্তির গুলিবিদ্ধ মৃতদেহ, একটি পিস্তল, দুটি গুলি ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে লাশটি এনামুল হকের বলে শনাক্ত করেন,’ যোগ করেন ওসি।

Advertisement