Beta

এরশাদের অবস্থার অবনতি, নিয়েছেন অক্সিজেন সাপোর্ট

৩০ জুন ২০১৯, ১৮:৩২

নিজস্ব প্রতিবেদক
সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। পুরোনো ছবি : এনটিভি

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা হঠাৎ করে অবনতি হওয়ায় অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে। আজ রোববার বিকেল ৫টার দিকে তাঁর  শারীরিক অবস্থার অবনতি হয় বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন এরশাদের উপপ্রেসসচিব খন্দকার দেলোয়ার জালালী। 

খন্দকার দেলোয়ার জালালী বলেন, এরশাদ ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তাঁর রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া করুন।

এর আগে গত ২৬ জুন সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ গুরুতর অসুস্থ হয়ে ঢাকা সিএমএইচে ভর্তি হন।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানিয়েছিলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার ৫০ ভাগ উন্নতি হয়েছে।

সিএমএইচের চিকিৎসায় সন্তোষ প্রকাশ করে সাবেক বাণিজ্যমন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের বলেন, চিকিৎসকরা কিছু পরীক্ষা করছেন এবং সে অনুযায়ী পল্লীবন্ধুর চিকিৎসা চলছে। ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। উন্নতির এ ধারা অব্যাহত থাকবে বলেও আশা প্রকাশ করেন গোলাম মোহাম্মদ কাদের।

এরশাদের রোগমুক্তি ও সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন গোলাম মোহাম্মদ কাদের এমপি।

২০১৮ সালের ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান এরশাদ। ভোটের মাত্র তিন দিন আগে ২৬ ডিসেম্বর দেশে ফিরলেও নির্বাচনী প্রচারে যোগ দেননি। ২০ জানুয়ারি ফের সিঙ্গাপুরে যান চিকিৎসার জন্য। সেখান থেকে ফেরেন ৪ ফেব্রুয়ারি।

Advertisement