Beta

মাগুরায় লিসান হত্যার বিচার দাবিতে মানববন্ধন, দুই আসামিসহ আটক ৪০

০৮ জুলাই ২০১৯, ২১:১২

সহপাঠী নিহতের বিচার দাবিতে সোমবার মাগুরায় শহীদ সোহরাওয়ার্দী কলেজের কয়েকশ শিক্ষার্থী কলেজের সামনের রাস্তায় মানববন্ধন করে। ছবি : এনটিভি

মাগুরায় কলেজছাত্র লিসান হত্যা মামলার আসামি রবিন ও হাসানসহ শহরের বিভিন্ন এলাকা থেকে ৪০ জন বখাটে যুবককে আটক করেছে পুলিশ। লিসান হত্যার বিচার দাবিতে আজ সোমবার মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের কয়েকশ শিক্ষার্থী কলেজের সামনের রাস্তায় মানববন্ধন করেছে।

আজ বেলা ১১টার দিকে মাগুরা সদর থানায় প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার (এসপি) খান মুহম্মদ রেজোয়ান জানান, কলেজছাত্র লিসান হত্যার দুই আসামি, অটোরিকশা চালক আলামিন হত্যার তিন আসামিসহ অন্যান্য ঘটনায় জড়িতদের দ্রুততম সময়ের মধ্যে পুলিশ আটক করেছে এবং বাকি আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

সাধারণ মানুষকে আতঙ্কিত না হয়ে অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য সাংবাদিকদের মাধ্যমে আহ্বান জানান এসপি খান মুহম্মদ রেজোয়ান।

গতকাল রোববার প্রকাশ্য দিবালোকে শিবরামপুর মডার্ন মোড়ে কলেজছাত্র লিসানকে পূর্বশত্রুতার জের ধরে ছুরিকাঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত লিসান আঠারখাদা গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের একাদশ শ্রেণিতে পড়তেন।

Advertisement