Beta

লক্ষ্মীপুরের সোহেলকে বিয়ে করে ‘হ্যাপি’ মার্কিন নারী

১৭ জুলাই ২০১৯, ২১:৫৬

লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে বিয়ের পর বর সোহেল ও কনে সারলেট। ছবি : এনটিভি

ফেসবুকে পরিচয়। এরপর দুজনের বন্ধুত্ব। তারপর প্রেম। সেই প্রেমের টানে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশের লক্ষ্মীপুরে ছুটে এসে ঘর বাঁধলেন সারলেট নামের এক নারী। আজ বুধবার দিনভর ওই মার্কিন বধূকে দেখত ভিড় করেন স্থানীয় কৌতূহলী মানুষ।

গতকাল মঙ্গলবার রাতে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মো. সোহেলের সঙ্গে সারলেটের বিয়ে হয়। এর আগে ২০১৬ সালে ওই নারী একবার বাংলাদেশে আসেন।

সোহেল ও সারলেটের সঙ্গে কথা বলে জানা গেছে, ২০১৩ সালে ফেসবুকে যুক্তরাষ্ট্রের নিউজার্সির বাসিন্দা সারলেটের সঙ্গে সোহেলের পরিচয় হয়। এরপর বন্ধুত্ব ও প্রেম হয়। পরে উভয়ের পরিবার সম্মতিতে গত ১২ জুলাই বাংলাদেশে আসেন সারলেট। অবশেষে বিয়ে হয় তাদের।

বিয়ে, বধূবরণ, ফুলসজ্জা সবই হয় সোহেলের নিজ গ্রাম লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর দাইয়ুম উল্যাহ পাটওয়ারী বাড়িতে। মার্কিন এই নারীকে দেখতে আসেন ওই এলাকার হাজার হাজার মানুষ।

মো. সোহেল জানান, সাত বছর আগে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়ে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে সারলেটের সঙ্গে। বন্ধুত্ব থেকে প্রেম। সারলেট ফের বাংলাদেশে এলে বিয়ে হয়।

সোহেল বলেন, এর আগে ২০১৬ সালে সারলেট একবার বাংলাদেশে এসেছিল। তখন ছয়দিনের মতো ছিল। এখন আবার আসছে। আমার মা-বাবা তাঁকে মেনে নিয়েছে। এবার ১৪ দিনের জন্য আসছে। সামনে শুক্রবারে চলে যাবে আবার। আমরা আমাদের জীবনে খুবই সুখী।

মার্কিন নারী সারলেট বলেন, ‘সোহেলকে আমি সাত বছর ধরে চিনি। আমি ওর সঙ্গে ২০১৩ সালে পরিচিত হই। পরে আমরা একটা সম্পর্কের মধ্য দিয়ে যাই। বছর তিনেক আগে তাঁর সঙ্গে প্রথম দেখা হয় আমার। আমি সোহেলের গ্রামে দ্বিতীয়বারের মতো এসেছি এবং এবার তাঁকে বিয়ে করেছি।’

Advertisement