Beta

সুনামগঞ্জের হাওর থেকে যুবকের লাশ উদ্ধার

২১ জুলাই ২০১৯, ১৯:৩০

সুনামগঞ্জ সদর উপজেলার লালপুর এলাকার হাওর থেকে এক আজ রোববার সকালে অলি আহমদ নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ছবি : এনটিভি

সুনামগঞ্জ সদর উপজেলার লালপুর এলাকার হাওর থেকে এক যুবকের গলা ও পেট কাটা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের নাম অলি আহমদ (৩২)। তিনি জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আসামুরা গ্রামের গোলাপ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, সদর উপজেলার সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর সড়কের লালপুর গ্রামের পাশের হাওরের পানিতে আজ রোববার সকালে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সুনামগঞ্জ সদর থানার পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

পরে ঘটনাস্থল পরিদর্শন করেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, তাঁকে মেরে পানিতে ফেলে গেছে দুর্বৃত্তরা।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জানান, রোববার সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে। লাশের গলা, মাথা, পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে মেরে পানিতে ফেলে গেছে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনার তদন্ত করছে, লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisement