Beta

ময়মনসিংহে মানববন্ধনে কাঁদলেন নিখোঁজ কলেজছাত্রের বাবা

২৭ জুলাই ২০১৯, ২১:১০

অপহরণের শিকার হওয়া ময়মনসিংহ নটরডেম কলেজের শিক্ষার্থী সাফায়াত আল হোসাইনকে উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারের দাবিতে ধলা বাজার এলাকায় শনিবার মানববন্ধনে অংশ নেন শিক্ষক, শিক্ষার্থী রাজনীতিকসহ স্থানীয়রা। ছবি : এনটিভি

এক মাস দুই দিন আগে অপহরণের শিকার হওয়া ময়মনসিংহ নটরডেম কলেজের শিক্ষার্থী সাফায়াত আল হোসাইনকে উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষক, শিক্ষার্থী রাজনীতিকসহ স্থানীয় হাজারো মানুষ।

আজ শনিবার দুপুরে ময়মনসিংহের ধলা বাজার এলাকায় এ মানববন্ধন ও মিছিল করা হয়। গত ২৫ জুন দুপুরে অপহৃত হয় নটরডেম কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাফায়াত আল হোসাইন।

মানববন্ধনে অংশগ্রহণকারী অপহৃত সাফায়াতের বাবা আফজাল খান রিপন কান্নাজড়িত কণ্ঠে  প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে তাঁর ছেলেকে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়ে বলেন, ‘আমি ঘুমাতে পারি না। যে ভাবেই হোক আমার ছেলেকে ফিরিয়ে দিন।’

মানববন্ধনে অংশগ্রহণ করেন ও বক্তব্য দেন করেন ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো আব্দুল বাতেন, বালিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, ধলা স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, ধলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

ধলা এলাকায় সাতটি প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, রাজনীতিবিদ, ব্যবসায়ী ও স্থানীয়রাসহ হাজারো মানুষ মানববন্ধন ও মিছিলে অংশ নেন।

অপহৃত সাফায়াত ধলা জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

ছেলে অপহরণের পর ২৫ জুন রাতেই ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) এবং গত বৃহস্পতিবার সকালে একই থানায় অপহরণের মামলা করেন আফজাল খান রিপন। মামলাটি তদন্ত করছে জেলা গোয়েন্দা পুলিশ।

Advertisement