Beta

হল ছাত্রলীগের নেতাকে শোভনের থাপড়!

০৬ আগস্ট ২০১৯, ২৩:১৪

নিজস্ব প্রতিবেদক
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন আজ মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি প্রাঙ্গণে বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিদার মাহমুদ আব্বাসকে থাপড় মারেন। ছবি : সংগৃহীত

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন আজ মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তন কেন্দ্রে (টিএসসি) যান। গাড়ি থেকে নামার পর তাঁকে সালাম দেন বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিদার মাহমুদ আব্বাস। তখন উত্তেজিত হয়ে আব্বাসকে থাপড় মারেন শোভন।

দুপুরে টিএসসি প্রাঙ্গণে এই ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শী একাধিক সূত্রে জানা গেছে। ওই ঘটনার একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ভিডিও ও একাধিক প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শোকের মাস আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক ছয় খুনির প্রতীকী ফাঁসি, আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)। অনুষ্ঠানে যোগ দিতে আসেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। অনুষ্ঠানে ঢোকার আগে শোভনের গাড়ি এসে থামে টিএসসি প্রাঙ্গণে।

শোভনের গাড়ি এসে থামা মাত্রই ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বিশ্ববিদ্যালয়ের হল ছাত্রলীগের নেতারা গাড়ির পাশে জড়ো হন। সে সময় বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিদার মাহমুদ আব্বাস ছাত্রলীগ সভাপতি শোভনকে সালাম দেন। সালাম দেওয়া মাত্রই শোভন উত্তেজিত হয়ে দিদার মাহমুদকে থাপড় মারেন।

ঘটনা সম্পর্কে জানতে ছাত্রলীগ সভাপতির মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হয় এনটিভি অনলাইনের পক্ষ থেকে। তাঁর মুঠোফোনে কল গেলেও তিনি ফোনটি ধরেননি।

Advertisement