Beta

ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে ওসিসহ আহত ২০

০৭ আগস্ট ২০১৯, ১৯:০৫

আহত ওসি শাহাদাৎ হোসেন টিটুকে হাসপাতালে নেওয়া হয়। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও পুলিশের তিন সদস্যসহ ২০ জন আহত হয়েছে। আজ বুধবার দুপুরের দিকে উপজেলা সদরের উচালিয়াপাড়া মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ দিকে খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ছয়টি রাবার বুলেট ও চারটি টিয়ার গ্যাসের শেল নিক্ষেপ করে।

আহত ওসিকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ও অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। আহত অন্য পুলিশ সদস্যরা হলেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন, এএসআই গোপীনাথ সরকার ও এনামুল হক। 

আহত অবস্থায় ওসি শাহাদাৎ হোসেন টিটু জানান, গত সোমবার দুপুরে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কের উচালিয়াপাড়া মোড়ের উভয় পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা। এ উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে সরাইল ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক ইউনুস মিয়া ও স্থানীয় (অবসরপ্রাপ্ত সৈনিক) মো. শামীম মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই ঘটনায় উভয় পক্ষ পাল্টাপাল্টি মামলা করে। এরই জেরে আজ বুধবার দুপুরে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ।

সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যান ওসি শাহাদাৎ হোসেন টিটু। ওই সময় ওসি ও  তিন পুলিশ সদস্যসহ ২০ জন আহত হয়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Advertisement